মোষ উঠেছে ছাদে, স্ত্রী সকালে চা দেয়নি, আজব ফোনে বাকরুদ্ধ উত্তরপ্রদেশ পুলিশ

Loading...

পুলিশের ইমারজেন্সি হেল্প লাইন নম্বর, সাধারণ মানুষ বিপদে পড়লেই ব্যবহার করে থাকেন। কিন্তু হালে উত্তরপ্রদেশ পুলিশের হেল্প লাইন নম্বরে এমন কিছু ফোন আসছে, যার জেরে কার্যত বাকরুদ্ধ হয়ে যাচ্ছে উত্তরপ্রদেশ পুলিশ।

১০০ ডায়াল করে উত্তরপ্রদেশ পুলিশের কাছে একজনের অভিযোগ, আমার মোষ ছাদে উঠে গিয়েছে, প্লিজ সাহায্য করুন। আবার আর একজন ফোন করে অভিযোগ জানালেন, তাঁর স্ত্রী তাঁকে সকালে ঘুম থেকে উঠে চা দেননি, কিছু ব্যবস্থা করুন। আবার কেউ বলেন, স্ত্রী রাত্রি বেলা দরজা খুলে রেখে ঘুমতে যান। বন্ধ করে দিলে রাগারাগি করেন।  প্রথমে হতচকিত হয়ে গেলেও, পরে ঠান্ডা মাথায় অভিযোগকারীদের বুঝিয়েছেন পুলিশ।

কীভাবে এধরনের অভিযোগের সমাধান করেন পুলিশরা জানেন? মোষ ছাদে উঠে গিয়েছে বলায়, অভিযোগকারীকে পুলিশ বলেন, খড়, ঘাষ, সবজি নিয়ে মোষকে মাঠের দিকে ডেকে নিয়ে যান। ঠিক ছাদ থেকে নেমে যাবে। এমনকি অভিযোগ সত্য কিনা যাচাই করতে একটি পুলিশ রেসপন্স গাড়িও পাঠানো হয় ঘটনাস্থলে। মূলত পুলিশদের কাছে নির্দেশ রয়েছে যতটা শান্ত ভাবে এধরনের সমস্যার জবাব দিতে হবে তাঁদের।

তবে এক অভিযোগকারী বলেছিলেন, তাঁকে একটি হনুমান মন্দিরে গেলেই চড় মারে, তিনি কী করবেন? এই সমস্যার কোনও সমাধান দিতে পারেননি তাঁরা। আবার আর এক ব্যক্তি ফোন করে তাঁকে বলেন, তাঁর বাচ্চা মা না থাকায় সমানে কেঁদে চলেছে। আপনারা কেউ এসে তাকে ভয় দেখিয়ে ঘুম পারান। তবে এধরনের অনুরোধ রাখতে পারেননি উত্তরপ্রদেশ পুলিশের প্রতিনিধিরা।

সুত্র ঃ এবিপি আনন্দ

আরও পড়ুন

কোলাঘাটের ব্রাহ্মণ পরিবারে জন্ম নিল দু’মাথার বাছুর

সানি লিওনের পর বলিউডে আর এক পর্নস্টারের আবির্ভাব। দেখে নিন ছবিসহ তার পরিচয়

বিয়ের পর কি গোয়ায় থাকবেন দীপিকা-রণবীর?

নিজের সম্ভ্রম বাঁচাতে গায়ে আগুন দিল অষ্টম শ্রেণির ছাত্রী

Loading...

Comments

comments