About Us

খবরের ঝুলি একটি অনলাইন ডিজিটাল মিডিয়া। ফেসবুক পেজ ও গ্রুপ থেকেই আমাদের যাত্রা শুরু। প্রথমে ‘লেখালেখি’ নাম দিয়ে লেখালেখি ও খবরের দুনিয়ায় আশা। তারপর ‘Timeskingdom’ নামে প্রায় এক বছর ফেসবুকে নির্ভীকভাবে খবর পরিবেশন করে চলেছি আমরা। 2017-র জুন থেকে ‘খবরের ঝুলি’র পথ চলা শুরু। বর্তমানে ওয়েবসাইট ছাড়াও, ফেসবুক, টুইটার, গুগল, হোয়াটসআপে খবরের ঝুলি বাংলার খবর পরিবেশন করে যাচ্ছে। আসলে এই সোশ্যাল মিডিয়ার ডিজিটাল খবরের দুনিয়ায় এতো মিডিয়ার মাঝে ‘খবরের ঝুলি’ একটা নতুন আলো। এর স্লোগান-“বুদ্ধিমানেরা পড়ে… আমরা জানি, আপনি কি চান…”। কোনও খবরে ভুল থাকলে আমরা ক্ষমা চেয়ে নেওয়ার পক্ষপাতী। দেশ ও দুনিয়ার মানুষের সুখ, দুঃখ, আশা, আকাঙ্খার প্রতিফলন ঘটুক মিডিয়ায়। খবরের ঝুলি সংবাদ জগতে একটা নতুন আশা যোগাতে চায়। মানুষের কল্যাণের উদ্দেশ্যে নির্ভীক ভাবে সত্যের পক্ষেই আমাদের একমাত্র লক্ষ্য।

খবরের ঝুলি কিভাবে কাজ করে –

অনলাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা নিউজ, ঘটনা, স্টোরি, ভিডিওগুলো সহজে জানবার সুবিধার জন্য একত্রিত করে খবরের ঝুলি। এখানে সংগৃহিত কথাগুলোর সত্ব (copyright) সম্পূর্ণভাবে সোর্স সাইটের লেখকের এবং খবরের ঝুলির প্রতিটা কথাতেই সোর্স সাইটের রেফারেন্স লিংক উধৃত আছে।

এটা সার্চ ইঞ্জিন (search engine) অথবা ডিকশেনারী (Dictionary) নয়। এখান থেকে কোনো কথা উদ্ধৃতি (Reference) হিসেবে দেওয়া যাবে না। এটি শুধুমাত্র নিউজ, স্টোরি, ঘটনা, ভিডিও প্রভৃতি সম্পর্কে সহজে জানবার জন্য ভালো গাইড হিসেবে নেওয়া যেতে পারে। ভালো উদ্ধৃতির জন্য আরও বিস্তারিত অনুসন্ধান অবশ্যই বাঞ্চনীয়।

‘খবরের ঝুলি’ বিশ্বের জনপ্রিয় সাইটগুলো থেকে নিউজ, স্টোরি, ভিডিও সংগ্রহ করছে। খবরের ঝুলিতে আবারও আপনাকে স্বাগতম। ।। ধন্যবাদ।।