আমদাবাদ বিমানবন্দরে রানওয়ের কাছে গরু, নামতে পারল না দু’টি আন্তর্জাতিক উড়ান

Loading...

রানওয়ের কাছে একটি গরু চড়ে বেড়ানোয় আমদাবাদ বিমানবন্দরে নামতে পারল না দু’টি আন্তর্জাতিক উড়ান। সেগুলিকে ঘুরিয়ে দেওয়া হল মুম্বই বিমানবন্দরে। বিলম্বিত হল কয়েকটি উড়ান। এই ঘটনা ঘটেছে বৃহস্পতিবার সকালে। গরুটিকে সরানোর জন্য সিআরপিএফ কর্মী ও বিমানবন্দরের কর্মীরা ভয় দেখানো বন্দুক, লাঠি ব্যবহার করেন। কিন্তু তাতেও রানওয়ের কাছ থেকে গরুটিকে সরাতে দেড় ঘণ্টা সময় লাগে। এরপর স্বাভাবিক হয় উড়ান চলাচল।

আমদাবাদ বিমানবন্দরের ডিরেক্টর মনোজ গঙ্গল বলেছেন, ‘বিমানবন্দরের সুরক্ষা নিশ্চিত করাই আমাদের প্রাথমিক লক্ষ্য। সেই কারণেই উড়ানগুলিকে ঘুরিয়ে দেওয়া হয় এবং দেরিতে নামানো বা ছাড়া হয়। এয়ারপোর্টস অথরিটি এই ঘটনার বিষয়ে তদন্তের নির্দেশ দিয়েছে। তদন্ত রিপোর্ট পাওয়ার পরেই বিস্তারিত জানাতে পারব।’

এয়ারপোর্টস অথরিটির এক আধিকারিক বলেছেন, বুধবার রাত তিনটে নাগাদ দু’টি গাড়ি ঢোকার জন্য যখন একটি গেট খোলা হয়, তখনই গরুটি ঢুকে পড়ে। গেটে থাকা সিআরপিএফ কর্মীদের আরও সতর্ক থাকা উচিত ছিল। গরুটি রানওয়ের কাছে চলে গিয়েছিল। সেটি রানওয়ের মধ্যে ঢুকে পড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছিল। ভবিষ্যতে যাতে এই ধরনের ঘটনা আর না ঘটে, সেটা নিশ্চিত করার জন্য আমদাবাদ বিমানবন্দরের ডিরেক্টরকে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন এয়ারপোর্টস অথরিটির চেয়ারম্যান। এই ঘটনার পিছনে কারও গাফিলতি ছিল কি না, সেটাও খতিয়ে দেখার নির্দেশ দিয়েছেন তিনি।

সুত্র ঃ এবিপি আনন্দ

আরও পড়ুন

আজ যুব দিবস, আসুন স্মরণ করে নেওয়া যাক স্বামীজির কিছু অমর বাণী।

হাফিজ সইদের বিরুদ্ধে ব্যবস্থার প্রসঙ্গে মুখে কুলুপ পাকিস্তানের।

কার সঙ্গে ডেট করছেন বিরাটের প্রাক্তন প্রেমিকা ?দেখুন ছবিসহ পরিচয়

BREAKING- প্রধানমন্ত্রীর কার্যালয়ের কাছে বিস্ফোরণে খতম জঙ্গিরা

Loading...

Comments

comments